হৃদয়-সুজানার বাগদান ও বিয়ে

Saturday, August 2, 20140 comments

একদিনেই হৃদয়-সুজানার বাগদান ও বিয়ে


মডেল-অভিনেত্রী সুজানাকে ভালোবাসার কথা বরাবরই স্বীকার করে এসেছেন হৃদয় খান। শুরুতে ভালো বন্ধু ভাবলেও তিন বছর পর গত ১০ জুলাই প্রেমের ডাকে সাড়া দেন সুজানা। এবার তাদের বাগদান ও বিয়ে হয়ে গেলো। তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে এ বছরের অক্টোবরে।
Hridoy Khan, Shujana, Marriage

১ আগস্ট রাতে রাজধানীর মিরপুরে সুজানায় বাড়িতে সুজানার অনামিকায় আংটি পরিয়ে দেন হৃদয়, এরপর দু’জনে কবুল বলেন। অনুষ্ঠানে সুজানার পরিবারের সবাই ছিলেন। বাগদানের খবর পেয়ে তাদের শুভেচ্ছা জানাতে যান মডেল-অভিনেত্রী ফারিয়া, সংগীতশিল্পী নির্ঝর, মডেল কান্তা রহমান-সহ বিনোদন অঙ্গনের অনেকে। বিয়ের পর সুজানা ফেসবুকে দেওয়া এক অনুভূতিতে লিখেছেন, ‘হৃদয় খানের সঙ্গে আছি। আলহামদুলিল্লাহ! সবকিছুর জন্য আল্লাহকে অশেষ ধন্যবাদ।’ তার সেই কথা রয়েছে হৃদয়ের ফেসবুক পেজেও। তাদের ফেসবুক পেজে অনেকে অভিনন্দন জানিয়েছেন।
সুজানা বাংলানিউজকে বলেন, ‘অক্টোবরে বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে। সবার কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া প্রার্থনা করছি।’
হৃদয় খানের গাওয়া গানের কয়েকটি মিউজিক ভিডিওতে তার সঙ্গে মডেল হয়েছেন সুজানা। নিজের সর্বশেষ একক অ্যালবাম ‘ভালো লাগে না’ সুজানাকে উৎসর্গ করেন হৃদয়।
Source: Online News
Share this article :

Post a Comment

 
Support : Creative House | Copyright © 2014. Total World 2 - All Rights Reserved
Template Created by Creative House Published by Helper Logger 2
Proudly powered by Blogger