আর্জেন্টিনার সমর্থক মাহি

Saturday, June 21, 20141comments

বিশ্বকাপের জ্বরে যখন সবাই কাপঁছে তখন সে জ্বর থেকে মুক্ত নন বর্তমান সময়ের হার্টথ্রব নায়িকা মাহিয়া মাহি। প্রিয় দলের খেলা দেখার জন্য গতকাল সোমবার হাতে কোনো কাজ রাখেননি মাহি। তার মূল কারণ ভোরে আর্জেন্টিনার খেলা দেখবেন বলে। খেলা দেখার পরে ঘুমানোর জন্য দিনের বাকি সময়টা রেখেছিলেন তিনি। আর তার প্রিয়দল আর্জেন্টিনা বসনিয়াকে হারানোর পরে মাহির উল্লাস ছিলো দেখার মত।
জানা গেছে, মাহির সবচেয়ে ভালো লেগেছে মেসির গোলটি। মাহি বিশ্বাস করেন মেসির প্রতিভা সামনে আরো জ্বলে উঠবে।
Argentina, Bangladeshi Hot actress, Mahiya Mahi


এ বিষয়ে মাহি বলেন, আমি মূলত ফুটবল খেলা দেখি মেসির জন্যই। ওর খেলার মধ্যে অন্য রকম ছন্দ আছে। গতকাল ভোরে মেসি গোল পাওয়ায় আমার রাত জেগে খেলা দেখা সার্থক হয়েছে। তবে কাব ফুটবলের মেসি আর বিশ্বকাপের মেসির মধ্যে বিস্তর পার্থক্য ছিল, সামনের ম্যাচগুলোয় সেই পার্থক্য অনেক কমে যাবে বলে আমার বিশ্বাস।
মাহি বলেন, আমি আসলে পুরোপুরি মেসিতে মজে রয়েছি। এবারের বিশ্বকাপে যে তিনজনকে নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে, তার মধ্যে নেইমারের খেলা আমি খুব বেশি দেখিনি। তবে শুনেছি অনেক ভালো খেলেন। তবে যতই ভালো খেলুক আমি ফুটবলে মেসিকেই সবার সামনে রাখব। কিন্তু শুটিংয়ের শিডিউলের কারণে সব খেলা দেখতে পারব না। এ জন্য খুব খারাপ লাগবে। বিশ্বকাপে সময়টায় শুটিং কম রাখতে চেয়েছিলাম; কিন্তু নির্মাতাদের চাপে বাধ্য হয়েই শিডিউল দিয়েছি। তবে চেষ্টা করব আর্জেন্টিনার সব খেলা দেখার জন্য।
Source: Online News
Share this article :

+ comments + 1 comments

Stephen Habib
June 22, 2014 at 5:33 AM

I love this Bangladeshi actress Mahi. She is Just hot n sexy.

Post a Comment

 
Support : Creative House | Copyright © 2014. Total World 2 - All Rights Reserved
Template Created by Creative House Published by Helper Logger 2
Proudly powered by Blogger