About Us

Monday, June 9, 20140 comments

আমি খুব সাধারন একটা মানুষ। খুব অলস প্রকৃতির, খাওয়ার চেয়ে ঘুমটা বেশী পছন্দ করি। সবসময় চাওয়া পাওয়ার হিসাব মিলাই না, কারন অঙ্কে কাঁচা। ছোট মাথায় বড় হিসাব করলে মাথা ব্যথা করে।
অব্যক্ত পরিক্পনায় মাস্টার, তবে লক্ষ্যে অর্জনে কঠোর। চটজলদি কোন প্রোগাম করতে ভাল লাগে। আমার পৃথিবী ছোট, তাই ছোট পরিসরে স্বপ্ন দেখি নিজের লক্ষ্যে বাস্তবায়নের। আমার সম্পর্কে জানতে এবং বন্ধু হতে ক্লিক করুন এখানে।

ব্লগ সম্পর্কে

আমার ব্লগে আপনাকে স্বাগতম। ইন্টারনেট ব্যবহারের পর থেকেই ব্লগ পড়ছি, আর এর মাধ্যমেই ব্লগের প্রতি আকৃষ্ট হয়েছি। যা পরর্বতীতে আরো বিস্তারিত আকার ধারন করেছে। সাম্প্রতিক সময়ে ব্লগের প্রতি আমার আগ্রহ অনেক বেড়ে গেছে, যার কারনে আমি এই ব্লগটি খুলেছি।
আমি আমার ব্লগে মুক্ত ও স্বাধীনভাবে লেখার চেষ্টা করব। আমি মূলত টেকনোলজি ও আ্উটসোসিং নিয়ে লিখতে বেশী পছন্দ করি। তাই ব্লগটিতে এ দুটো বিষয় কে বেশী প্রাধান্য দেয়া হয়েছে। তবে এর বাইরে ও নানা ধরনের তথ্যে ও বিভিন্ন ধরনের টিপস গুলো দেয়া হবে, যাতে করে আপনারা আরো বেশী করে জানতে পারেন।
Share this article :
 
Support : Creative House | Copyright © 2014. Total World 2 - All Rights Reserved
Template Created by Creative House Published by Helper Logger 2
Proudly powered by Blogger